কাপ্তাই শিলছড়িতে মরহুম শফিউল আলম খোকন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট শুরু

485
Advertisement

কাপ্তাইয়ের শিলছড়ি মাঠ প্রাঙ্গনে গতকাল সোমবার বিকেলে আনন্দমূখর পরিবেশে দি-রয়েল ক্লাবের আয়োজনেমরহুম শফিউল আলম খোকন স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের খেলোয়ারদের সাথে কৌশল বিনিময় ও পায়রা উড়িয়ে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

শিলছড়ি বাজার চৌধুরী মোহাম্মদ ছিদ্দিক আহমদের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তনচংগ্যা, কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া, কাপ্তাই উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক মাহাবুব হাসান বাবু ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম, দি রয়েল ক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম সহ আরও অনেকে।

এদিকে উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন কাপ্তাইয়ের নতুন বাজার একাত্তর প্রজন্ম বনামরাঙ্গুনিয়ার ছুপিপাড়া একাদশ। উক্ত খেলায় ০-০ গোলে খেলা ড্র হয়। এদিকে খেলা উপভোগ করতে বিকাল থেকে প্রচুর খেলা প্রমি মানুষ শিলছড়ি মাঠের আশে পাশে জড়ো হতে দেখা হয়। এবং উৎসব ও আনন্দমূখ পরিবেশে অনুষ্ঠিত হয় উদ্বোধনী খেলা।

পরে দি রয়েল ক্লাবের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন জানান, ক্লাবটি কাপ্তাইয়ের এক ঐতিহ্যবাহী সংগঠন। এই ক্লাব হতে অনেক খেলোয়ার জেলা উপজেলা সহ জাতীয় পর্যায়ে খেলা দেখিয়ে সুনাম অর্জন করেছে। এবারের খেলায় প্রায় ৩২টি দল অংশ গ্রহণ করেছে। প্রতিদিন বিকেলে খেলা অনুষ্ঠিত হবে। তাই তিনি সকলকে খেলা উপভোগ করতে আসার আমন্ত্রণ জানান।