রাঙামাটি বয়স ভিত্তিক জেলা ক্রিকেট দলে বাছাই ১৩ আগষ্ট

592
Advertisement

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ২০১৮-১৯ ক্রিকেট মৌসুমের বয়স ভিত্তিক অনুর্ধ-১৪,১৬ ও ১৮ বয়সী রাঙামাটি জেলা ক্রিকেট দল গঠন লক্ষে আগামী ১৩ আগষ্ট রাঙামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে সকাল ৮.৩০ ঘটিকা থেকে প্রাথমিক ক্রিকেটার বাছাই অনুষ্ঠিত হবে।

রাঙামাটিতে বসবাসরত যে কোন খেলোয়ার এ বাছাইয়ে অংশগ্রহন করতে পারবে তবে বয়স ও জেলার বাসিন্দা প্রমাণে কর্তৃপক্ষ কর্তৃক ঘোষিত জন্ম নিবন্ধন,পিএসসি/জেএসসি রেজিষ্ট্রেশন/ সার্টিফিকেট এবং প্রয়োজন অনুযায়ী এসএসসি রেজিষ্ট্রেশন/সার্টিফিকেট এর মূল কপি অবশ্যই আনতে হবে। এক কপি পাসপোর্ট ও এক কপি স্ট্যাম্প সাইজের ছবি ও মূল সনদগুলোর ফটোকপিসহ ১৩ আগষ্ট মাঠে উপস্থিত থাকতে হবে।বাছাই পর্ব চট্টগ্রাম বিভাগীয় কোচ নুরুল আবেদীন নোবেলের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে।

অনুর্ধ ১৪ এর জন্য খেলোয়ারকে ১লা সেপ্টেম্বর ২০০৪ বা তার পরবর্তী জন্মগ্রহনকারী হতে হবে। অনুর্ধ ১৬ এর জন্য ১লা সেপ্টেম্বর ২০০২ বা তার পরবর্তী জন্মগ্রহনকারী হতে হবে এবং অনুর্ধ ১৮ এর জন্য ১লা সেপ্টেম্বর ২০০০ বা তার পরবর্তী জন্মগ্রহনকারী হতে হবে। রাঙামাটি জেলার বাহিরে বসবাসকারী কেউ জেলার পক্ষে খেলার জন্য বিবেচিত হবে না। অংশগ্রহনকারী খেলোয়ারকে কেডস, ট্রাউজার,গেঞ্জী ও প্রয়োজনীয় খেলার সরঞ্জাম সঙ্গে আনতে হবে।