কোহলির ব্যাটে রান আনুশকার উচ্ছ্বাস

427
Advertisement

ভারতের ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের বিষয়টি এখন আর ওপেন সিক্রেট নয়। অল্প-বিস্তর সবাই বিষয়টি সম্পর্কে জানে। তবে গেল কয়েকমাস ধরে তাদের ঘন ঘন ডেটিং বিষয়টিকে কাচের মতো পরিস্কার করে দিয়েছে।

গুঞ্জন উঠেছে তাদের আংটি বদল হওয়ারও। সেটা হোক আর নাই হোক, কোহলি-আনুশকা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন। তাদের প্রেমের সূচকটা এখন উর্ধ্বগামী।

প্রেমের টানে তৃতীয় টেস্ট শুরুর আগেই অস্ট্রেলিয়া গেছেন আনুশকা শর্মা। অস্ট্রেলিয়ায় তাদেরকে এক সঙ্গে ঘুরতে দেখা গেছে। মেলবোর্নে তারা অবস্থান করছেন একই হোটেলে।

রোববার টেস্টের তৃতীয় দিনে মাঠে হাজির হন আবেদনময়ী এই অভিনেত্রী। গ্যালারিতে বসে উপভোগ করেন প্রেমিক পুরুষ কোহলির ব্যাটিং। কোহলি এক একটা চার মারেন। আর আনুশকা লাফিয়ে ওঠেন। হাততালি দিয়ে অভিনন্দন জানান।

মাঠে প্রেমিকার উপস্থিতিকে স্মরণীয় করে রাখতে কোহলি যে অসাধারণ এক ইনিংস খেলেছেন। তৃতীয় দিনে ব্যাট করতে নেমে ১৬৯ রানের দারুণ এক ইনিংস খেলেছেন ভারতের এই ব্যাটসম্যান।

এই ইনিংসে তার ১৮টি চারের মার ছিল। দিনের শেষ ভাগে জনসনের বলে যখন কোহলি আউট হয়ে সাজঘরে ফিরছিলেন তখন আনুশকা দাঁড়িয়ে হাততালি দিয়ে অভিনন্দন জানাচ্ছিলেন কোহলিকে। তার এমন উচ্ছ্বাস নিঃসন্দেহে আরও ভালো ইনিংস খেলতে অনুপ্রেরণা যোগাবে।