বান্দরবানে শুরু হচ্ছে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট

428
Advertisement

বান্দরবান স্টেডিয়ামে সোমবার থেকে শুরু হচ্ছে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট। এলাকায় শান্তি সম্পীতি ও সৌহার্দপূর্ণ পরিবেশ সৃষ্টির পাশাপাশি ফুটবল খেলোয়াড়দের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যেই এই টুর্নামেন্টটির আয়োজন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্ঠরা।

টুর্নামেন্টটিতে স্থানিয় সাতটি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো বান্দরবান সদর জোনের প্রাণবন্ত একাদশ ও রোয়াংছড়ি উপজেলা দল, রুমা জোনের কেওক্রাডাং দল, আলীকদম জোনের অনন্য ফুটবল দল, লামা উপজেলা দল ও মিরিজ্ঞা ফাইটার্স, বলিপাড়া বিজিবি জোনের বলিপাড়া কিংস এবং নাইক্ষ্যংছড়ি বিজিবি জোনের নাইক্ষ্যংছড়ি রয়্যালস্ দল।

বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহম্মেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্ধোধন করবেন। এ উপলক্ষে রোববার বিকেলে সেনা বাহিনীর সদর জোনের পক্ষ হতে স্টেডিয়াম মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জোনের অধিনায়ক লে: কর্নেল নাজমুল হক, উপ অধিনায়ক মেজর খাদেমুল বাশার ও জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ইসলাম বেবীসহ অন্যান্য সেনা কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

বান্দরবান রিজিয়নের সার্বিক তত্বাবধানে ও ১৮ বীরের ব্যবস্থাপনায় টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে বলে জানান সংশ্লিষ্ঠরা। ২৯ ডিসেম্বর থেকে খেলা শুরু হয়ে চলবে ৮ জানুয়ারি পর্যন্ত।

প্রতিবছরই তৃণমূল পর্যায় হতে ভাল খেলোয়াড়দের তুলে আনতে বান্দরবান সেনাবাহিনীর পক্ষ হতে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।