জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

652
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক :
নানান অভিযোগ-আপত্তির মধ্য দিয়ে শেষ হল রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা (এজিএম)। শনিবার সংস্থার কনফারেন্স রুমে এজিএম শুরু হয় সকাল সাড়ে ১০টার দিকে। প্রথমেই পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর মারা যাওয়া ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।
জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একে এম মামুনুর রশিদের সভাপতিত্বে সভায় বিগত সাধারণ সভার কার্যবিবরণী সম্পর্কে আলোচনা, গত চারবছরের বার্ষিক আয়-ব্যয়, বিগত সময়ের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম ও আগামী কর্মপরিকল্পনা তুলে ধরে লিখিত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন দেওয়ান।
সভায়, আসন্ন জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন, নতুন ক্লাব রেজিস্ট্রেশন, নিয়মিত খেলাধুলা না হওয়া, আয়-ব্যয়ের খাতসমূহ সঠিকভাবে লিপিবদ্ধ না থাকাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়। এছাড়াও বর্তমান কমিটির গত চার বছরের মেয়াদে একবারও এজিএম হয়নি। যদিও এটি প্রতি বছর হওয়ার কথা। এখন থেকে প্রতিবছর এজিএম করার সিদ্ধান্ত নেয়া হয় এই সভায়। জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় মোট ৭৫ জন কাউন্সিলর অংশ নেন।