নিজেদের খেলায় রাঙ্গামাটি পৌরসভা ও বিলাইছড়ি জয়ী

995
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে রাঙ্গামাটি জেলার খেলায় জয় পেয়েছে রাঙ্গামাটি পৌরসভা ও বিলাইছড়ি উপজেলা। শনিবার রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় বিলাইছড়ি ৩-২ গোলে কাপ্তাইয়ের বিরুদ্ধে ও দ্বিতীয় খেলায় রাঙ্গামাটি পৌরসভা টাইব্রেকারে বাঘাইছড়ি উপজেলার বিরুদ্ধে জয় পায়।

প্রতিযোগিতার ২য় দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় বিলাইছড়ি ও কাপ্তাই উপজেলা। প্রথমার্ধে কাপ্তাই ১-০ গোলে এগিয়ে যায়। পরে গোল শোধ করে সমতায় ফিরে বিলাইছড়ি। দ্বিতীয়ার্ধে আরো একগোল করে এগিয়ে যায় কাপ্তাই। পরক্ষনে গোল শোধ করে সমতায় থেকে নির্ধারিত সময় শেষ করে বিলাইছড়ি। পরে অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে গোল করে জয় নিয়ে মাঠে ছাড়ে বিলাইছড়ি। বিজয়ী দলের হয়ে সনেট চাকমা হ্যাট্রিক করেন। অপরদিকে কাপ্তাইয়ের হয়ে গোল করেন ইমরান ও মোঃ আসলাম।

বিকেলে দিনের দ্বিতীয় খেলায় টাইব্রেকারে জয় পেয়েছে রাঙ্গামাটি পৌরসভা। খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র ছিল। খেলার প্রথমার্ধে লোকনাথের গোলে এগিয়ে যায় পৌরসভা। পরে দ্বিতীয়ার্ধে সুমন চাকমার গোলে সমতায় ফিরে বাঘাইছড়ি। অতিরিক্ত সময়ে আর কোন গোল না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে বাঘাইছড়ি একটিমাত্র গোল করলেও, পৌরসভার খেলোয়াড়েরা টানা ৪ গোল করে জয় ছিনিয়ে নেয়।

খেলা পরিচালনা করেন সুমন ত্রিপুরা, সহকারী ছিলেন সোহেল আহমেদ, মোঃ হাসমত, রাজন ত্রিপুরা। রবিবারে খেলা : রাঙ্গামাটি সদর বনাম কাউখালী উপজেলা (সকাল ৯টা) ও বরকল বনাম লংগদু উপজেলা (বিকাল ৩টা)