বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিতে বিলাইছড়ি ও রাজস্থলী

1120
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু  গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে রাঙ্গামাটি জেলার খেলায় গুরুত্বপুর্ণ জয় পেয়ে সেমিতে উঠেছে বিলাইছড়ি ও রাজস্থলী উপজেলা। দিনের প্রথম খেলায় রাজস্থলী ২-১ গোলে জুরাছড়িকে এবং টাইব্রেকারে বিলাইছড়ি ৫-৪ গোলে রাঙ্গামাটি পৌরসভাকে পরাজিত করে। ১৮ সেপ্টেম্বর প্রতিযোগিতার ২য় সেমিফাইনালে বিলাইছড়ি ও রাজস্থলী একে অপরের মুখোমুখি হবে।

রাঙ্গামাটি চিংহ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার ৪র্থ দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় রাজস্থলী ও জুরাছড়ি উপজেলা। প্রথমার্ধে কোন পক্ষই গোল না পেলেও দ্বিতীয়ার্ধের শুরুতে উক্য মং মারমার গোলে রাজস্থলী এগিয়ে যায়। পরে উসং শৈ মারমা আরো এক গোল করে দলকে ২-০ তে লিড এনে দেয়।  ৬৮ মিনিটে সনেট চাকমার গোলে জুরাছড়ি ব্যবধান কমালেও হার এড়াতে পারেনি। ফলে ২-১ গোলে পরাজয় মাথায় নিয়ে মাঠ ছাড়ে জুরাছড়ি উপজেলা।

বিকেলে দিনের দ্বিতীয় খেলায় টাইব্রেকারে জয় পেয়েছে বিলাইছড়ি উপজেলা। খেলার নির্ধারিত সময় ও অতিরিক্ত সময়ে গোলশুণ্য ড্র ছিল।  টাইব্রেকারে বিলাইছড়ি ৫টি শট নিয়ে গোল করলেও পৌরসভা ৫ শটের মাঝে একটি গোল করতে ব্যর্থ হন। খেলোয়াড়েরা টানা ৪ গোল করে জয় ছিনিয়ে নেয়।