লংগদুতে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

637
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : জেলার লংগদু উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ভিত্তি প্রস্তুর স্থাপন শেষে প্রধান অতিথি একে এম মামুনুর রশিদ বলেন, যুব সমাজকে ক্রীড়ামুখী করতে ২০১৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম করা হবে। প্রধানমন্ত্রীর সেই ঘোষণা বাস্তবায়নে আজ লংগদুতে এই মিনি স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো।

তিনি বলেন, তৃনমুলে যাতে খেলাধুলা বাধাগ্রস্থ না হয়, সেজন্য এই মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজ শেষে নিয়মিত খেলাধুলা পরিচালনার জন্য স্টেডিয়ামটি স্থানীয় উপজেলা ক্রীড়া সংস্থার নিকট বুঝিয়ে দেয়া হবে।

এসময় রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার আলমগীর কবির, লংগদু জোন কমান্ডার লেঃ কর্ণেল শফিকুর রহমান, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, যুব ক্রীড়া মন্ত্রনালয়ের প্রকল্প পরিচালকের উপ-সচিব হাসান আহম্মেদ, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, লংগদু থানা অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার উপস্থিত ছিলেন।

জানা গেছে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আর্থিক সহায়তায় স্টেডিয়ামটি নির্মিত হবে।