আমার জনপ্রিয়তা ঠেকাতে এই অপ প্রচার : রীজেশ বড়ুয়া রুমেল

474
Advertisement

 

: ক্রীড়া প্রতিবেদক : রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনকে ঘিরে নিজের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) অপপ্রচারে সংবাদ সম্মেলন করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অর্থ সম্পাদক প্রার্থী রীজেশ বড়ুয়া রুমেল । গত কয়েকদিন থেকে রিমঝিম নামক একটি ফেসবুক আইডি থেকে তার সম্পর্কে বিভিন্ন অশ্লীল ও মানহানিকর শব্দ ব্যবহার করে বিভ্রান্তমুলক তথ্য ছড়ানো হচ্ছে।
শুক্রবার সকালে রাঙ্গামাটি জার্নালিস্ট এসোসিয়েশনের অফিসে এক সংবাদ সম্মেলনে রীজেশ বড়ুয়া রুমেল জানান, আগামী ডিএসএ,র নির্বাচনে তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে ফেসবুকে আপত্তিকর ভাষা ব্যবহার করে তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করায় ক্ষোভ প্রকাশ করেন। একই সঙ্গে এই অপপ্রচারের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানান।
তিনি জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। উক্ত ফেসবুক আইডিতে আমাকে নিয়ে যেসব তথ্য দেয়া হয়েছে তা মিথ্যা ও বানোয়াট। জেলা ক্রীড়া সংস্থায় চাকরিকালীন সময়ে আমার নামে কোন অভিযোগ ছিল না। চাকরি ছাড়ার সময় আমি সবকিছু বুঝিয়ে দিয়েছি। নিজ কর্মজীবনে সুনাম ও সততার সাথে চাকরি করায় এখন ভোটাররা আমাকে যোগ্য প্রার্থী হিসেবে দেখছেন, যা প্রতিদ্বন্ধি প্রার্থীর সহ্য হচ্ছে না। যার কারণে, বেনামে ভুয়া ফেসবুক আইডি খুলে আমার নামে বিভ্রান্তমুলক তথ্য ছড়িয়ে দিচ্ছে। এক প্রশ্নের উত্তরে তিনি জানান, এসব হীন কর্মকান্ড আমার প্রতিপক্ষ ছাড়া আর কেউ করতে পারে না। আমার জনপ্রিয়তা ঠেকাতে প্রতিদ্বন্ধি প্রার্থী এ ঘৃণ্য পথ বেছে নিয়েছেন বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে রুমেল জানান, এভাবে অপপ্রচার মেনে নেয়া যায় না। আমি এই অপকর্মের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের নিকট অনুরোধ করছি।

প্রসঙ্গতঃ জেলা ক্রীড়া সংস্থার এবারের নির্বাচনে রীজেশ বড়ুয়া রুমেল অর্থ সম্পাদক পদে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী বর্তমান কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম।আগামী ২৯ সেপ্টেম্বর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হবে।