দায়িত্ব নিল রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটি

618
Advertisement

: দীপ্ত হান্নান : রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার সম্মেলনকক্ষে দায়িত্ব হস্তান্তর, শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এদিন আনুষ্ঠানিকভাবে বিদায়ী কমিটির হস্তান্তরের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেন নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ।

রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একে এম মামুনুর রশিদ দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক। গত ২৯ সেপ্টেম্বর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। বুধবার সন্ধ্যায় নবনির্বাচিত পরিষদের সাধারণ সম্পাদক শফিউল আজম আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন। সিদ্ধান্তপাঠ ও আয়-ব্যয়ের হিসাব অনুমোদন শেষে দায়িত্বভার হস্তান্তর করেন সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান। এ সময় নবনির্বাচিত কমিটির সিদ্ধান্ত মোতাবেক চলতি মাসের ১৭ অক্টোবর ১ম বিভাগ ফুটবল লীগ উদ্বোধন করা হবে বলে ঘোষণা দেয়া হয়। তাছাড়া আগামী ১৮ অক্টোবর নৌকা বাইচ পরিচালনারও ঘোষনা আসে এদিন।

অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত ও বিদায়ী কমিটির সকল সদস্য, জেলার সকল ক্রীড়াবিদসহ সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার করেন। যাতে করে রাঙ্গামাটির ক্রীড়াঙ্গনে প্রাণ সঞ্চার হয় এবং নতুন নতুন খেলোয়ারের আত্মপ্রকাশ ঘটে। জেলার ক্রীড়াঙ্গন ও খেলাধুলার মানোন্নয়নের জন্য সকলের সহযোগিতা চেয়েছেন সাধারণ সম্পাদক শফিউল আজম।

দায়িত্বভার হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আলমগীর কবির, বিদায়ী কমিটির সহ সভাপতি সুনীল কান্তি দে, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, অতিরিক্ত সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, কার্যনির্বাহী সদস্য মামুন মিন্টু।

এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এস এম শফি কামাল, পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আকবর হোসেন চৌধুরী, সহ সভাপতি এ্যাড মামুনুর রশিদ মামুন, প্রীতম রায় হিরোসহ নতুন ও বিদায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।