উইন স্টারে বিদেশি ফুটবলার কামারা, খেলবেন কাল

1164

: দীপ্ত হান্নান: কামারা মামাডুবা। ঘানার ফুটবলার, খেলেন বাংলাদেশের দেশসেরা ক্লাবগুলোতে। এবার খেলবেন রাঙ্গামাটি স্টেডিয়ামে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ১ম বিভাগ ফুটবল লীগে কামারা মামাডুবাকে দলে ভিড়িয়ে এ চমক দেখিয়েছে স্টেডিয়াম পাড়ার উইন স্টার স্পোর্টিং ক্লাব।

১৭ অক্টোবর উদ্বোধনী ম্যাচে তিনি ক্লাবের হয়ে প্রতিপক্ষ ছদকের বিরুদ্ধে খেলবেন। ইতোমধ্যে তার রেজিস্ট্রেশন সংক্রান্ত যাবতীয় সব ফরমালিটিস সম্পন্ন করেছে ক্লাব কর্মকতারা। লীগের ইতিহাসে এই প্রথম কোন বিদেশি খেলোয়াড় স্থানীয় ক্লাবের হয়ে মাঠে নামবেন। অবশ্য এর আগে নিটল টাটা ফুটবলে রাঙ্গামাটি মোহামেডানের হয়ে বিদেশি খেলোয়াড় খেলার নজির রয়েছে।

ঘানার এই প্লেয়ার ডিফেন্সিভ মিডফিল্ড খেলতে অভ্যস্ত। তিনি দেশ সেরা ক্লাব আবাহনী, মোহামেডান, ফেনী সকার ও চট্টগ্রাম আবাহনীর হয়ে দীর্ঘদিন যাবত খেলে আসছেন।

ক্লাবের সভাপতি মামুনুর মিন্টু বলেন, লীগের আকর্ষন বাড়াতে আমরা বিদেশি খেলোয়াড় অন্তর্ভুক্ত করেছি। তিনি জাতীয় লীগ ও ঢাকার বিভিন্ন টুর্ণামেন্টে বড় ক্লাবের হয়ে খেলে থাকেন।আশা করছি, কামারার খেলা দেখতে ফুটবল পাগল দর্শক রাঙ্গামাটি স্টেডিয়ামে ভিড় জমাবেন।

সাধারণ সম্পাদক বেনু দত্ত বলেন, ভাল রেজাল্টের আশায় একটি ভাল দল করার চেষ্টা করেছি। কামারার অন্তর্ভুক্তি আমাদের বাড়তি শক্তি। আশা করি, ক্লাবের সবগুলো খেলা উপভোগ্য হবে।