বগাছড়ি ঘরোয়া ক্রিকেট লীগের ৬ষ্ঠ আসর শুরু

549
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : নানিয়ারচরের বগাছড়িতে ঘরোয়া ক্রিকেট লীগের ৬ষ্ঠ আসর শুরু হয়েছে। বুধবার সকালে বগাছড়ি ক্রিকেট ক্লাবের উদ্যোগে স্থানীয় মাঠে এ লীগ শুরু হয়। উদ্বোধনী দিনে জয় পেয়েছে নুরুদ্দিন একাদশ ও মালেক একাদশ। এবারের লীগে ৪টি দল অংশ নিচ্ছে।

দিনের প্রথম খেলায় নুরুদ্দিন একাদশ ১৯ রানে মিজান একাদশকে পরাজিত করে। প্রথমে ব্যাট করতে নেমে নুরুদ্দিন একাদশ নির্ধারিত ১৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ৮৯ রান করে। দলের পক্ষে মনির ২৯ ও নয়ন ১১ রান করেন।মিজান একাদশের সাহাবুল ৩টি, শরিফুল ও মিজান ২টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে মিজান একাদশ ১৩ ওভারে ৬৪ রান তুলেই অল আউট হয়ে যায়।দলের হয়ে মিজান সর্বোচ্চ ১৬ রান করেন।বিজয়ী দলের জাহাঙ্গীর ও হানিফ ৩টি করে উইকেট নেন।

দ্বিতীয় খেলায় মালেক একাদশ বড় জয় পেয়েছে। এদিন তারা আমিরুল একাদশকে ৯ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে। প্রথমে ব্যাট করে আমিরুল একাদশ প্রতিপক্ষের বোলিং এর তোপে পড়ে মাত্র ৮ ওভারে ২২ রানে অল আউট হয়ে যায়। মালেক একাদশের মালেক ও হাবিবুর ৩টি করে নেন। জবাবে এক উইকেট হারিয়ে ২ ওভারে সহজে জয় তুলে নেয় মালেক একাদশ। দলের পক্ষে রাকিব সর্বোচ্চ ১০ রান করে অপরাজিত থাকেন।

আজকের খেলা ঃ নুরুদ্দিন একাদশ বনাম আমিরুল একাদশ (সকাল ১০টা)ও মিজান একাদশ বনাম মালেক একাদশ (বিকাল ৩টা)।