শেষ মুহূর্তের গোলে জয় পেয়েছে ইয়থ স্পোটিং ক্লাব

817
Advertisement
: দীপ্ত হান্নান :   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ১ম বিভাগ ফুটবল লীগে রাইজিং স্টার ক্লাবকে ১-০ গোলে হারিয়েছে ইয়থ স্পোর্টিং ক্লাব। ম্যাচের একেবারে শেষ মুহুর্তে ইয়াছিনের করা ডি বক্সের বাইরে থেকে দুর্দান্ত শটে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি।
ম্যাচের শুরু থেকে ম্যাড়মেড়ে ও অগোছালো খেলা খেলতে থাকে দুদল। তবে ম্যাচের সময় যতো গড়িয়েছে ইয়থ স্পোর্টিং ক্লাব ধীরে ধীরে নিজেদের ঘুছিয়ে নিয়ে আক্রমণ চালাতে থাকে রাইজিং শিবিরে। তবে গোলের দেখা পাচ্ছিল না। এরই মধ্যে রাইজিং এর এক খেলোয়াড় লাল কার্ড পেয়ে মাঠের বাইরে চলে গেলে ক্লাবটিকে ১০ জন নিয়ে দ্বিতীয়ার্ধে বেশি সময় খেলতে হয়। প্রথমার্ধে দুই দল বেশ কয়েকটি সুযোগ পেলেও সেগুলো নষ্ট করে দুই দলেরই আক্রমণভাগই।
দ্বিতীয়ার্ধে ইয়থ নিজেদের মধ্যেই বল চালাচালি করে বিভিন্ন দিক থেকে আক্রমনের ছক কষতে থাকে। তবে দ্বিতীয়ার্ধে রাইজিং এর রক্ষনভাগ ও গোলরক্ষক দারুনভাবে সেগুলো সামলে নিলে ইয়থের প্রচেষ্টা গুলো নষ্ট হয়। কিন্তু শেষ রক্ষা আর হয়নি। ম্যাচের একদম অন্তিম মুহূর্তে গোল হজম করে রাইজিং ষ্টার। ৩৮ মিনিটে ইয়াছিনের নেওয়া বক্সের বাইরে থেকে শট ডিফেন্স ও গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জায়গা করে নেয় রাইজিং এর নেটে। ওই এক গোলেই ইয়থের জয় নিশ্চিত হয়ে যায়।
সোমবারের খেলা ঃ সৃজন স্পোর্টিং ক্লাব বনাম আবাহনী ক্রীড়া চক্র (বিকাল ৩টা)