বগাছড়ি ক্রিকেট লীগের ফাইনালে আমিরুল ও নুরুদ্দিন একাদশ

562
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : বগাছড়ি ঘরোয়া ক্রিকেট লীগের ফাইনালে উঠেছে আমিরুল ও নুরুদ্দিন একাদশ। বৃহস্পতিবার ১ম সেমিফাইনালে মিজান একাদশের বিপক্ষে ১৪ রানে জয় পায় আমিরুল একাদশ এবং ২য় সেমিফাইনালে মালেক একাদশকে ৪৭ রানে পরাজিত করে নুরুদ্দিন একাদশ। শুক্রবার বিকেলে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে।

দিনের ১ম সেমিফাইনালে মিজান একাদশের বিপক্ষে আমিরুল একাদশ ১৪ রানের জয় পায়। প্রথমে ব্যাট করে আমিরুল একাদশ নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৫ রান টার্গেট দেয় প্রতিপক্ষকে। দলের হয়ে বেল্লাল হোসেন ৪৩,শামিম রেজা ৩২ রান করেন। মিজান একাদশের হাসান, শরিফুল, নাঈম ১টি করে উইকেট নেন। জবাবে হাসানের ৪৪ ও মিজানের ১৯ রানের পরও ১৫ ওভারে ১২১ রান তুলে অল আউট হয়ে যায় মিজান একাদশ। বিজয়ী দলের  নূরইসলাম, ওলি ইসলাম ৩টি করে উইকেট নেন।

দিনের ২য় সেমিফাইনালে ৪৭ রানের জয় তুলে নিয়ে ফাইনালে পা রাখে নূরুদ্দিন একাদশ। প্রথমে ব্যাট করে নুরুদ্দিন একাদশ নূরুদ্দিনের ৮২ ও  জাহাঙ্গিরের ১৬ রানের উপর ভর করে ১৫ ওভারে ২ উইকেটে ১২৯ রান সংগ্রহ করে। মালেক একাদশের ফিরোজ হোসেন ২টি উইকেট নেন। জবাবে মালেক একাদশ ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮২ রান তুলতে সমর্থ হয়। দলের ফিরোজ হোসেন ২৩ ও ইয়াছিন ২১ রান করেন। নুরুদ্দিন একাদশের সোহেল, মনির, আরমান এবং জাহাঙ্গির ১টি করে উইকেট নেন।