বগাছড়ি ক্রিকেট লীগে শিরোপা নূরউদ্দিন একাদশের

540
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : বগাছড়ি ক্রিকেট লীগের ষষ্ঠ আসরের শিরোপা জিতেছে নুরুদ্দিন একাদশ। শুক্রবার (২৬ অক্টোবর) বাগছড়ি স্থানীয় মাঠে লীগের ফাইনালে তারা আমিরুল একাদশকে ৪২ রানে পরাজিত করে এ গৌরব অর্জন করেন।

প্রথমে ব্যাট করে নূরউদ্দিন একাদশ ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩১ রানের টার্গেট ছুড়ে দেয় আমিরুল একাদশকে। দলের হয়ে মনির হোসেন ৫০, নূরউদ্দিন ২১ রান করেন। আমিরুল একাদশের আমিরুল এবং শামীম ২টি ও নুর ইসলাম ১টি উইকেট নেন। জয়ের লক্ষ্যমাত্রায় খেলতে নেমে আমিরুল একাদশ ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ৮৮ রান তুলতে সমর্থ হয়। দলের নূরইসলাম ২৯, আমিরুল ১৩ রান করেন। বিজয়ী দলের সোহেল ৩, জাহাঙ্গির ২ এবং হানিফ ১টি উইকেট নেন।

ম্যাচ শেষে বগাছড়ি পুলিশ ক্যাম্পের আই.সি মোঃ নুরুল আমিন প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

লীগে ১৫৯ রান ও ১৫ উইকেট নিয়ে সেরা অলরাউন্ডার হন মিজানুর রহমান। এছাড়া সেরা ব্যাটসম্যান নূর উদ্দিন (৩০৩ রান), সেরা বোলার ফিরোজ হোসেন (১৪ উইকেট) ও সেরা জুনিয়র পার্ফমার হওয়ার গৌরব অর্জন করেন মো: জয়, ওলি ইসলাম, মো: আরমান।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় বগাছড়ি পুলিশ ক্যাম্পের আই.সি, ক্লাবের পরিচালনা কমিটির সভাপতি জনাব আফছার উদ্দিন, সহ-সভাপতি মোঃ আনছার আলী, সাধারন সম্পাদক ও বগাছড়ি ১নং ওয়ার্ড মেম্বার মো: আব্দুল মালেক, সংরক্ষিত মহিলা সদস্যা কুলছুম বেগমসহ কমিটির সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।