ছদক ক্লাবের ঘাম ঝড়ানো জয়

752
Advertisement

:দীপ্ত হান্নান : হাঁফ ছেড়ে বাঁচলেন ছদক ক্লাবের কর্মকর্তারা। অপেক্ষাকৃত দুর্বল রাইজিং স্টারকে হারাতে এদিন রীতিমত ঘাম ঝরাতে হয়েছে শিরোপা প্রত্যাশী ছদক ক্লাবকে। নিজেদের তৃতীয় ম্যাচেও একমাত্র গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাবটি। তবে, বাহবা কুড়ানো ম্যাচে ভাল খেলেছে রাইজিং স্টার।
বুধবার ১ম বিভাগ ফুটবল লীগে ছদক ক্লাব বনাম রাইজিং স্টার ম্যাচটি দর্শকদের জন্য উপভোগ্যই ছিল। ম্যাচের পুরো সময় ধরে গোলবারে শট নেয়া বলগুলি জালে জড়ালে শেষ হাসি রাইজিং এর মুখে ফুটে উঠতো। কিন্তু ভাগ্য সহায় ছিল না। এদিন ভাল খেলেছে উভয় দলের গোলরক্ষকরা। অসাধারণ কিছু সেভ করেছে তারা।
ম্যাচের প্রথমার্ধে দুদলের মাঝে ছিল হাড্ডাহাড্ডি লড়াই। রাইজিং এর একটি শট গোলবারে লেগে আসার ঘটনাও ছিল এই অর্ধে। দ্বিতীয়ার্ধেও কম যায়নি দুদল। ম্যাচের ২৩ মিনিটের মাথায় একমাত্র ও জয়সুচক গোলটি আসে। ডি বক্সের বাইরে থেকে মুন্না আসামের শট সবাইকে ফাঁকি দিয়ে জালে ঝড়ায়। এক গোলে পিছিয়ে থেকেও আক্রমনে ব্যস্ত থেকে প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়ে সহজ দুটি গোলের সুযোগ নস্ট করে রাইজিং ষ্টার। তবে, এদিন নামের প্রতি খুব একটা সুবিচার করতে পারেনি ছদক ক্লাব। টানা দুটি ম্যাচ হারা রাইজিং ষ্টারকে হারাতে অনেক বেগ পেতে হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ছদককে।
ম্যাচ শেষে পুর্ণ তিন পয়েন্ট ঘরে তুলতে পেরে খুশি ছদক ক্লাব। টানা তিন ম্যাচ জিতে এখন তাদের পয়েন্ট ৯। একক ভাবে রয়েছে গ্রুপ এ,র শীর্ষে। অপরদিকে টানা তিন ম্যাচ হেরে শুন্য পয়েন্ট নিয়ে রেলিগেশনের দরজায় নক করছে রাইজিং স্টার ক্লাব।

বৃহস্পতিবারের খেলা ঃ ব্রাদার্স স্পোর্টিং ক্লাব বনাম আবাহনী ক্রীড়া চক্র (বিকাল ৩টা)