এমপি চিনু-ডিএসএ,র নেতৃবৃন্দ সৌজন্য স্বাক্ষাত

564
mde
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক :  রাঙ্গামাটি ক্রীড়ার উন্নয়নে সবসময় পাশে থাকার অঙ্গিকার করেছেন সংরক্ষিত মহিলা আসনের এমপি ফিরোজা বেগম চিনু।

বৃহস্পতিবার সকালে জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির সদস্যরা এমপি,র বাসায় সৌজন্য স্বাক্ষাৎ করতে গেলে এসময় তিনি এ অঙ্গিকার করেন। এসময় নির্বাচিত কমিটিকে ফিরোজা বেগম চিনুর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সৌজন্য স্বাক্ষাতের আলাপকালে ফিরোজা বেগম চিনু জানান, রাঙ্গামাটি ক্রীড়াঙ্গনের যে সুনাম রয়েছে, তার ধারাবাহিকতা রাখতে হবে। ক্রীড়াঙ্গনের সার্বিক মানোন্নয়নে পাশে ছিলাম, সবসময় পাশে থাকব।

এসময় জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ এমপি চিনু,র ক্রীড়াসুলভ মানসিকতার প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে আগামীতেও পাশে থেকে সহযোগিতা করে যাওয়ার অনুরোধ জানান।

সৌজন্য স্বাক্ষাতে নব নির্বাচিত কমিটির সহ সভাপতি বরুন বিকাশ দেওয়ান, সাধারণ সম্পাদক শফিউল আজম, যুগ্ম সম্পাদক আবদুস সবুরসহ কার‌্যকরী কমিটির সদস্য প্রদীপ বড়ুয়া, তাপস চাকমা, আহমেদ হুমায়ুন কবির, আশীষ কুমার নব, রনেন চাকমা, জয়জিৎ খীসা নতুন, বেনু দত্ত, আল মামুন, দীপেন দেওয়ান টিটু, মনোয়ারা জাহান প্রমূখ উপস্থিত ছিলেন।