জয়ের দেখা পেয়েছে মোহামেডান

458
Advertisement

: দীপ্ত হান্নান : নিজেদের তৃতীয় ম্যাচে এসে জয়ের দেখা পেয়েছে ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। সে সাথে খুলেছে পয়েন্টের খাতাও। শনিবার মারী স্টেডিয়ামে ১ম বিভাগ ফুটবল লীগে আতিকের জোড়া গোলে ইয়থ স্পোর্টিং ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে ক্লাবটি।

চলতি লীগে মোহামেডান বরাবরই ভাল খেলা উপহার দিচ্ছে দর্শকদের। ভাল খেললেও প্রথম দুটি ম্যাচে জিততে না পারার দুর্ভাগ্য তাড়া করে ফিরেছে তাদের। তৃতীয় ম্যাচে এসে সে পথে হাটতে হয়নি ক্লাবটিকে। ম্যাচ শুরুর চার মিনিটেই এগিয়ে যায় ক্লাবটি। দলের স্ট্রাইকার আতিক গোল করে দলকে ১-০ গোলের লিডে এগিয়ে রাখেন। ঐ লিড নিয়েই প্রথমার্ধ শেষ করে মোহামেডান। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে আতিক আবারো গোল করে দলের লিড বাড়িয়ে ২-০ তে নিয়ে যান।
তিন পয়েন্ট নিয়ে ম্যাচ শুরু করা ইয়থ এদিন ভাল খেলতে পারেনি। গতানুগতিক কিছু আক্রমন চালায় মোহামেডানের সীমানায়। কিন্তু মোহামেডানে গোলরক্ষক সাজ্জাদের নৈপুণ্যে গোলের দেখা পায়নি তারা। তবে, মোহামেডান আরো কিছু গোলের সহজ সুযোগ পেয়েও ব্যর্থ হয়। শেষ পর্যন্ত রেফারীর শেষ বাঁশি ২-০ গোলের লিডে শেষ হয়।

তিন ম্যাচে এক জয়, দুই পরাজয় নিয়ে মোহামেডান ও ইয়থের পয়েন্ট সংখ্যা এখন তিন। এই গ্রুপের পয়েন্ট তালিকায় শীর্ষে অবস্থান করছে প্রতিভাস ক্লাব। সমান সংখ্যক পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ছদক ক্লাব।

রবিবারের খেলা ঃ সবুজ সংঘ বনাম বীর মুক্তিযোদ্ধা শহীদ শুক্কুর ক্লাব (বিকাল ৩টা)