প্রতিভাসের সুপার লীগের টিকিট নিশ্চিত

446
Advertisement

: দীপ্ত হান্নান : সুপার লীগ পর্বে গ্রুপ এ থেকে ছদকের কাঁধে কাঁধ মিলিয়ে টিকিট নিশ্চিত করেছে প্রতিভাস। টানা চার ম্যাচ জিতে প্রতিভাস ক্লাব পা রেখেছে সুপার লীগে, অন্যদিকে ছদককে পিছনে ফেলে গোল গড়ে গ্রুপের শীর্ষস্থান ধরে রেখেছে ক্লাবটি। শনিবার মারী স্টেডিয়ামে ১ম বিভাগ ফুটবল লীগের ম্যাচে তারা ২-০ গোলে ইয়থ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

দুদলের মোকাবেলায় ইয়থের বিপক্ষে মাঠে এদিন প্রতিভাস স্বাভাবিক খেলা খেলে জিতেছে। গোছালো কিছু আক্রমন ছিল তাদের খেলায়। প্রথমার্ধে কোন গোল না আসলেও ম্যাচের দুটি গোলই আসে দ্বির্তীয়ার্ধে। ম্যাচের ৫৮ মিনিটে মোঃ আরিফ গোল করে প্রতিভাসকে ১-০ তে এগিয়ে রাখে। এর ১০ মিনিট পর ৬৮ মিনিটে দলের অধিনায়ক অমর বড়–য়া দারুন এক গোল করে লিড বাড়িয়ে ২-০ তে নিয়ে যায়। এই ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে প্রতিভাস। লীগে তারা এখনো পর্যন্ত অপরাজিত। গ্রুপের শেষ ম্যাচে মর্যাদা আর শীর্ষের লড়াইয়ে ছদকের মুখোমুখি হবে ক্লাবটি।

প্রতিভাসের জয়ের দিনে গ্রুপ ‘এ’ তে হিসাব একেবারে পরিষ্কার। সুপার লীগে প্রতিভাস আর ছদকের টিকিট নিশ্চিত। চার ম্যাচ শেষে দুদলেরই পয়েন্ট সংখ্যা ১২। গোল গড়ে প্রতিভাস যদিও বা এগিয়ে। নিজেদের শেষ ম্যাচে নির্ধারণ হয়ে যাবে কে প্রথম, কে দ্বিতীয়। অন্যদিকে, চার ম্যাচের একটিতে জয় নিয়ে ইয়থের সংগ্রহ তিন পয়েন্ট। তারা রয়েছে রেলিগেশন ঝুঁকিতে। তাদের শেষ ম্যাচ উইন স্টারের সাথে।

রবিবারের খেলা : সৃজন স্পোর্টিং ক্লাব বনাম শহীদ শুক্কুর ক্লাব (বিকাল ৩টা)