হেলালের হ্যাট্রিকে উইন ষ্টারের জয়

573
Advertisement

: দীপ্ত হান্নান : তরুন স্ট্রাইকার হেলালের হ্যাট্রিকে জয় পেয়েছে উইন স্টার ক্লাব। ১ম বিভাগ ফুটবল লীগে এটি প্রথম হ্যাট্রিক। পাঁচ ম্যাচে হেলাল করেছেন ৫ গোল। সাত গোল নিয়ে আবাহনীর মোরশেদ রয়েছে শীর্ষে। বুধবার রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে নিজেদের মধ্যকার নিয়ম রক্ষার ম্যাচে ইয়থ স্পোর্টিং ক্লাবকে ৩-০ গোলে পরাজিত করে স্টেডিয়াম পাড়ার ক্লাবটি। লীগে উইন ষ্টারের দ্বিতীয় জয় হলেও, ইয়থের চতুর্থ পরাজয়।

খেলার শুরু থেকে শক্তি সামর্থ্যে এগিয়ে ছিল উইন স্টার। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে মাঠেও খেলেছে দাপটের সাথে। সব ছাপিয়ে এদিন স্পট লাইট ছিল হেলালের উপর। স্বীয় নৈপুণ্যে উইন স্টারের এই স্ট্রাইকার এদিন তুলে নেন লীগের প্রথম হ্যাট্রিক। শেষ ম্যাচে জ্বলে উঠলেও সুপার লীগে না উঠায় আক্ষেপে জ্বলতে হয়েছে এই স্ট্রাইকারকে। ম্যাচের ১৬ মিনেটে তার পা থেকে প্রথম গোল পেয়ে এগিয়ে যায় উইন স্টার। ৩১ মিনিটে আসে দ্বিতীয় গোল। বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে গোল করে হ্যাট্রিক পুরণ করেন হেলাল। ম্যাচের পুরো সময় ইয়থ আর ফিরতে পারেনি ম্যাচে। প্রতিপক্ষের আক্রমন সামলাতে সামলাতে ক্লাবটি মাঠ ছাড়ে ৩-০ গোলের পরাজয় নিয়ে।

শেষ ম্যাচের জয়ে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লীগ যাত্রা শেষ করেছে স্টেডিয়াম পাড়ার ক্লাবটি। বিপরীতে ১ জয়, ৪ পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে গ্রুপের চার নম্বরে অবস্থান করছে ইয়থ ক্লাব। মাথার উপর ঘুরছে রেলিগেশনের মেঘ। গ্রুপের অন্য ম্যাচগুলোর হিসাব-নিকাশের দিকে তাকিয়ে থাকতে হবে ক্লাবটিকে। রেলিগেশন কাটাতে না পারলে চলে যেতে হবে দ্বিতীয় বিভাগে।

বৃহস্পতিবারের খেলা ঃ সবুজ সংঘ ক্লাব বনাম সৃজন স্পোর্টিং ক্লাব (বিকাল ৩টা)