সাপছড়িতে শীতকালীন স্বাধীনতা কাপ ফুটবল শুরু

717
Advertisement

॥ ক্রীড়া প্রতিবেদক ॥ সদর উপজেলার সাপছড়ি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সোমবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়েছে। স্থানীয় ক্রীড়া সংগঠন রোজ একাদশ, রিবেং ক্লাব ও জাগরণ ক্লাবের যৌথ সহযোগিতায় সাপছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি রঞ্জন চাকমা,র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান মৃনাল কান্তি চাকমা, সদস্য রিটন বড়ুয়া, জেলা ক্রীড়া সংস্থার কানিপ সদস্য ঝিনুক ত্রিপুরা, তাপস চাকমা,  আহমেদ হুমায়ুন কবির প্রমূখ।

টুর্ণামেন্ট উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথি শফিউল আজম বলেন, স্বাধীনতার নামে ফুটবল টুর্ণামেন্ট আয়োজন নিঃসন্দেহে একটি প্রশংসনীয় উদ্যোগ। এ আয়োজনের মধ্য দিয়ে সকলের মাঝে ঐক্য, সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ হবে। আশা করি, এ টুর্নামেন্ট থেকে এমন প্রতিভাবান ফুটবল খেলোয়াড় বের হয়ে আসবে, যারা জেলা ও দেশকে সামনে থেকে নেতৃত্বে দিবে।তিনি বক্তব্যে টুর্ণামেন্টের সুন্দর সফলতা কামনা করেন।

উদ্বোধনী ম্যাচে সাপছড়ি রিবেং ক্লাব ৪-১ গোলে উলুছড়া একাদশকে পরাজিত করে। রিবেং ক্লাবের লক্ষী সেন ২টি, সুরেশ ও টংটং চাকমা ১টি করে গোল করেন। উলুছড়ার হয়ে সাধন চাকমা একমাত্র গোলটি করেন।
টুর্ণামেন্টে ৮ গ্রুপে ভাগ হয়ে  মোট ৩২টি দল অংশ নিচ্ছে।