পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

344

: ক্রীড়া প্রতিবেদক : বর্ণাঢ্য আয়োজন ও উৎসব মুখর পরিবেশে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পরিবারের “বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হর্টিকালচার পার্কে এ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঝমকালো এ আয়োজনে  পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈ সিং এর সহধর্মিণী মিজ্ মেহ্লা প্রু, খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ ও শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, উন্নয়ন বোর্ড চেয়ার‌ম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ নুরূল আমিন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ার‌্ম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং তিন পার্বত্য জেলা হতে বোর্ড পরিবারের সকল কর্মকর্তা-কর্মচারীগণ পরিবারসহ অংশগ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে আয়োজিত বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা শেষে অংশগ্রহণকারী ও বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা এবং দিন শেষে র‌্যাফেল ড্রয়ের ভাগ্যবান-ভাগ্যবতীদের মধ্যে নির্ধারিত পুরস্কার প্রদান করা হয়। শেষে দিনব্যাপী অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পী এবং বোর্ড পরিবারের শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করেন।