রাঙ্গামাটিতে আন্তঃ প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা

463
Advertisement

॥ ক্রীড়া প্রতিবেদক ॥ রাঙ্গামাটিতে জেলা পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার চিংহ্লা মং মারী স্টেডিয়ামে দিনব্যাপী এ প্রতিযোগিতায় জেলার ১০ উপজেলায় অনুষ্ঠিত বিভিন্ন বিষয় ও ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীরা অংশ নেয়।

রাঙ্গামাটি জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রবিউল আলম, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেন, শিক্ষার্থীরা পড়ালেখার পাশাপাশি তাদের সুপ্ত প্রতিভা বিকাশে অনুশীলন করলে শারীরিক ও মানসিকভাবে সত্য ও সুন্দরকে ধারণ করতে শিখবে। তাদের এই সুযোগ করে দেওয়ার জন্য এগিয়ে আসতে হবে অভিভাবক, শিক্ষকসহ সবাইকে।

অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্য থেকে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে অংশগ্রহণকারী প্রতিযোগিদের জেলা পরিষদ হতে আর্থিক অনুদান দেওয়া হয়। পরে জেলা পর্যায়ে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেয়া হয়।