রাঙ্গামাটি-চট্টগ্রাম পয়েন্ট ভাগাভাগি

509
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে নিজেদের ১ম ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেছে বর্তমান চ্যাম্পিয়ন চট্টগ্রাম ও রাঙ্গামাটি। এদিন গোলশুণ্য ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় উভয় দলকে।

ফেনী’র ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শুরু থেকে শেষ পর্যন্ত একচেটিয়া প্রাধান্য বিস্তার করে খেললেও গোল আদায় আদায় করে নিতে পারেনি চট্টগ্রাম। প্রথমার্ধে রাঙ্গামাটি জেলা দল সমানতালে খেলার চেষ্টা করলেও দ্বিতীয়ার্ধে তাদেরকে অনেকটা রক্ষনাত্বক ভূমিকায় দেখা গেছে। শেষে গোলশুণ্যতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়।

খেলাটি ড্র হওয়ায় দু-দলই ১ পয়েন্ট করে অর্জন করেছে। এ কারণে দু-দলের পরের খেলাটি বেশ গুরুত্বপূর্ণ হয়ে দাড়িয়েছে। পরের ২টির ফলাফলের উপরই নির্ভর করছে কোন ২টি দল কোয়ার্টার ফাইনালের টিকিট পাচ্ছে।  আগামী ২৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম খেলবে এই গ্রুপের অপর দল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে। তার আগেই ২৩ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিরুদ্বে নামবে রাঙ্গামাটি।

ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন রাঙ্গামাটি জেলা দলের মধ্যমাঠের তারকা সময় জয়। খেলা শেষে তাকে পুরস্কার প্রদান করেন রাঙ্গামাটি পৌরসভার মেয়র মো. আকবর হোসেন চৌধুরী। এ সময় ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মনিরুজ্জামান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: শফিউল আজমসহ সংশ্লিস্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মঙ্গলবারের খেলা: কুমিল্লা জেলা বনাম বি-বাড়িয়া জেলা দল (বিকেল ৩টায়)।