পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবলের শিরোপা জিতেছে ইয়াং স্টার

469
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক, খাগড়াছড়ি: খাগড়াছড়িতে অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে ইয়াং স্টার ক্লাব। বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ি স্টেডিয়ামে প্রতিদ্বন্ধিতাপুর্ণ ফাইনালে তারা ১-০ গোলে সূর্য শিখা ক্লাবকে পরাজিত করে এ গৌরব অর্জন করে।

ফাইনাল ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ির সাংসদ ও শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের বক্তব্যে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। পাশাপাশি যুব সমাজকে অধ:পতন ও সমাজকে মাদকমুক্ত করতে খেলাধুলা একটি গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করে।

এসময় অন্যদের মধ্যে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: হামিদুল হক, জেলা প্রশাসক মো: শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, সদর জোন কমান্ডার লে: কর্ণেল মোহাম্মদ আরাফাত হোসেন, অতিরিক্ত প্রশাসক মোহাম্মদ আবুল হাশেম (শিক্ষা ও আইসিটি), নব নির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম প্রমূখ  উপস্থিত ছিলেন।

পরে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে যথাক্রমে ১ লক্ষ ও  ৫০ হাজার টাকা নগদ অর্থসহ ক্রেষ্ট তুলে দেয়া হয়। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সার্বিক ব্যবস্থাপনা ও খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ টুর্ণামেন্ট পরিচালিত হয়। এতে ১৪টি দল অংশ নেয়।

গত ১৯ ফেব্রুয়ারি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ।