ঢাকায় উজ্জল রাঙ্গামাটির শফিক

477
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : ফর্টিজ কর্পোরেট ফুটবল ফেস্টে আলো ছড়িয়েছে রাঙ্গামাটির ছেলে শফিক। পুরো টুর্ণামেন্টে অসাধারণ খেলে জিতেছেন সেরা খেলোয়াড়। তিনি যমুনা টিভি,র পক্ষে টুর্ণামেন্টে অংশ নিয়েছিলেন।

শফিক একসময় খুব ভাল ফুটবল খেলতেন। পাশাপাশি তিনি একজন ব্যাটমিন্টন খেলোয়াড়ও। তাঁর খেলোয়াড়ী জীবনে বহু অর্জন রয়েছে। পারিবারিক দায়বদ্ধতায় তিনি এখন যমুন টেলিভিশনে কর্মরত রয়েছেন।  তিনি রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বাসিন্দা রুহুল আমিনের সন্তান।

এদিন কর্পোরেট ফুটবলের ফাইনালে তারা ২-০ গোলে হারায় ফিউচার ফিটনেসকে। জয়ী দলের বুলেট ও বিশাল গোল দুটি করেন। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যমুনা গ্রুপ ও সানোয়ারা ড্রিংস অ্যান্ড বেভারেজ লিমিটেডের পরিচালক কামরুল ইসলাম এবং যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ। এ সময় জাতীয় দলের সাবেক ফুটবলার ও কোচ শফিকুল ইসলাম মানিক উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে তৃতীয় হয়েছে সাঙ্গু টেক্সটাইল। চ্যাম্পিয়ন যমুনা টেলিভিশন ও রানার্সআপ ফিউচার ফিটনেস দল ট্রফি ছাড়াও যথাক্রমে দেড় লাখ টাকা ও পঞ্চাশ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে।

এবারের টুর্ণামন্টে কর্পোরেটের নয়টি দল অংশ নিয়েছে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচত হন যমুনা টেলিভিশনের শফিক। চার গোল করে সর্বোচ্চ গোলদাতা হন দু’জন- যমুনা টিভির বুলেট ও ফিউচার ফিটনেসের সোহেল।