লংগদুতে এফসিবি ক্লাবের শিরোপা জয়

800
Advertisement

॥ ওমর ফারুক মুছা, লংগদু ॥ লংগদুতে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ফোরাম ফুটবল টুর্ণামেন্টের শিরোপা জিতেছে এফসিবি ক্লাব। রোববার বিকেলে প্রতিযোগিতার ফাইনালে মোঃ এরশাদের একমাত্র গোলে এফসিবি ক্লাব ১-০ গোলে লংগদু এ্যাথলেটিকো ডি ক্লাবকে পরাজিত করে এ গৌরব অর্জন করে ।

লংগদু থানা মাঠে আয়োজিত প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, লংগদু উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম।

প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন এফসিবি ক্লাবের এএস আই মহিউদ্দিন এবং একই দলের মোঃ এরশাদ আলী সর্বোচ্চ গোলদাতা, আবছার ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হন। স্থানীয় রেফারী ঝন্টু কুমার চৌধুরী খেলাটি পরিচালনা করেন।

পরে চ্যাম্পিয়ন এবং রানার্স আপ দলের মাঝে ট্রপি ও প্রাইজমানি তুলে দেয়া হয়। একই সাথে আয়োজক কমিটির উদ্যোগে র‌্যাফেল ড্র’এর পুরস্কারও প্রদান করা হয়। এদিন খেলা উপভোগ করতে লংগদু থানা মাঠে হাজারের অধিক দর্শকের সমাগম হয়।