লংগদু জোন কাপ ফুটবলের শিরোপা খেদারমারার ঘরে

410
Advertisement

॥ ওমর ফারুক মুছা, লংগদু ॥ তীব্র উত্তেজনায় ঠাসা লংগদু জোন কাপ ফুটবলের ফাইনালে লংগদু ইউনিয়নকে ৩-২ গোলে পরাজিত করে শিরোপা ঘরে তুলেছে খেদারমারা ইউনিয়ন। বুধবার বিকেলে লংগদু সেনা জোনের উদ্যোগে উপজেলা শেখ রাসেল স্মৃতি মিনি স্টেডিয়ামে বিপুল সংখ্যক নারী-পুরুষ দর্শকের উপস্থিতিতে এ ফাইনাল অনুষ্ঠিত হয়।

লংগদু জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে জোন কমান্ডার বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি এই মূলমন্ত্র বাস্তবায়ন করার লক্ষ্যে পার্বত্য চট্টগ্রামে বিভিন্ন আঞ্চলিক কর্মকান্ডের পাশাপাশি খেলাধুলাও গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করে। খেলাধুলা আমাদের নির্মল আনন্দ দেয় এবং সুস্থ্য মানসিকতা বিকাশে সহায়তা করে। খেলাধুলা আমাদের সুশৃঙ্খল ও ঐক্যবদ্ধ হতে শিক্ষা দেয় এবং সকলের মধ্যে পারষ্পরিক সহমর্মিতা বাড়ায়। তিনি আরো বলেন, শুধু প্রতিদ্বন্দ্বিতার জন্য নয় আমাদের সকলের লক্ষ্য থাকবে অংশগ্রহন ও বিজয়। তা হতে হবে স্বচ্ছ ও মানসম্মত প্রতিযোগিতাপূর্ণ। পরে বক্তব্যে তিনি বিজয়ী এবং বিজীতদের অভিনন্দন জানান।

টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়, ক্যাপ্টেন ইশতিয়াক আহম্মেদ, ওসি সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, খেদারমারা ইউপি চেয়ারম্যান সস্তোষ কুমার চাকমা, আটারকছড়া ইউপিচেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান সহ বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, ও গন্যমান্য ব্যাক্তিবর্গগন এসময় উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে চার করে গোল করে যুগ্নভাবে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন খেদারমারা ইউনিয়নের এলপন চাকমা ও লংগদু ইউনিয়নের মোঃ এরশাদ।