কাপ্তাই‌য়ে ৪৮ তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

246
Advertisement

: ঝুলন দত্ত, কাপ্তাই: কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের আয়োজনে ৪৮ তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা বুধবার শেষ হ‌য়ে‌ছে।

  1. কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে প্র‌তি‌যে‌া‌গিতার শেষ দি‌নে বিজয়ী ও বিজীত‌দের মা‌ঝে পুরস্কার বিতরণ করেন।

গ্রীষ্মকালীন ক্রীড়ার ফুটবলের চুড়ান্ত খেলায় টাই‌ব্রে‌কে চন্দ্রঘোনা পাহাড়িকা উচ্চ বিদ্যালয়কে ৪-২ গো‌লে পরা‌জিত ক‌রে চ্যাম্পিয়ন হয়েছে বড়ইছড়ি কর্নফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়। অন্য‌দি‌কে ছে‌লে‌দের হ্যান্ডবলে কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং মেয়েদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে কাপ্তাই শহীদ সামসুদ্দীন উচ্চ বালিকা বিদ্যালয়।

পুরষ্কার বিতরণ অনুষ্ঠা‌নে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ এর সঞ্চালনায় এই সময় অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি অংসুছাইন চৌধুরী, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার, উপজেলা মহিলা ক্রীড়া সংস্হার সভানেত্রী আফরোজা আক্তার রেখা, কাপ্তাই থানার ওসি নাছির উদ্দিন, ১ নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক বিদর্শন বড়ুয়া।