রাঙামা‌টি ফুটবলার‌দের পা‌শে জাতীয় ফুটবলার ফয়সাল

330
Advertisement

: ক্রীড়া প্র‌তিবেদক: ক‌রোনা ভাইরা‌সের কার‌ণে অ‌ঘো‌ষিত লক ডাউ‌নে ঘরব‌ন্দি রাঙামা‌টির জেলার দ‌ুঃস্থ ও অসহায় ২০ জন ফুটবলারের পা‌শে দা‌ঁড়ি‌য়ে‌ছেন জাতীয় ফুটবল দ‌ল ও বসুন্ধরা কিংস ক্লা‌বের ফুটবলার নুরুল নাঈম ফয়সাল।

এমন দু‌র্দি‌নে রাঙামা‌টির দুঃস্থ ও অসহায় ফুটবলাররা যা‌তে অনাহা‌রে না থা‌কে সেজন্য ব্য‌ক্তিগত ভা‌বে ত্রান দি‌য়ে ফয়সাল সহ‌যো‌গিতার হাত বা‌ড়ি‌য়ে দেন।

‌সোমবার জাতীয় ফুটবলার ফয়সা‌লের প‌ক্ষে রাঙামা‌টির দুঃস্থ ও অসহায় ফুটবলারদের ঘ‌রে ঘ‌রে নিত্য প্রয়োজনীয় এসব ত্রান সামগ্রী পৌ‌ছে দেন জেলা ক্রীড়া সংস্থার কার্য‌নির্বাহী সদস্য মোঃ মামুন ও জেলা ফুটবল দ‌লের খে‌লোয়াড় মোঃ হা‌নিফ।

রাঙামা‌টির দুঃস্থ ও অসহায় ফুটবলার‌দেরকে সহ‌যো‌গিতার হাত বা‌ড়ি‌য়ে দেয়ায় ধন্যবাদ জা‌নি‌য়ে জেলা ফুটবল দ‌লের খে‌লোয়াড় মোঃ হা‌নিফ ব‌লেন, রাঙামা‌টি‌তে যারা শুধু ফুটব‌লের ওপর ভরসা ক‌রে জীবনযাপন ক‌রেন, তা‌দের অন্য‌কোন অা‌য়ের পথ না থাকায় প‌রিবার প‌রিজন নি‌য়ে খুব ক‌ষ্টে অা‌ছেন। এসব ফুটবলার‌দের দু‌র্দি‌নে ফয়সাল ভাই‌য়ের মত স্বচ্ছল ক্রীড়া‌বিদ ও ক্রীড়া সংগকঠক‌দের এ‌গি‌য়ে অাসার অাহবান জানান জেলা দ‌লের এই ফুটবলার।