রাঙামা‌টি‌তে শেখ রা‌সেল নৌকা বাইচ প্রতিযোগিতা ১৮ অ‌ক্টোবর

128
Illustration of a boat racing
Advertisement

: ক্রীড়া প্রতিবেদক : জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের ছোট ছে‌লে শহীদ শেখ রা‌সে‌লের জন্ম‌দিন উপল‌ক্ষ্যে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা আয়োজন করার লক্ষে বিভিন্ন দিকনির্দেশনামূলক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

এ উপল‌ক্ষে মঙ্গলবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড হলরুমে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্ব সম্মতিক্রমে কাপ্তাই হ্র‌দের রিজার্ভ বাজার শহীদ মিনার সংলগ্ন প‌য়ে‌ন্টে সামা‌জিক দুর‌ত্ব ও স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে ১৮ অ‌ক্টোবর বি‌কে‌লে এই নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণেরও সিদ্ধান্ত গৃহীত হয়।
জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্ব‌রের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা প‌রিষদ সদস্য ম‌নোয়ারা জাহান, সা‌বেক প্রেস ক্লাব সভাপ‌তি সুনীল কা‌ন্তি দে, সা‌বেক জেলা প‌রিষদ সদস্য ম‌নিরুজ্জামান মহসীন রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শ‌ফিউল অাজমসহ জেলা ক্রীড়া সংস্থা ও নৌকা বাইচ ক‌মি‌টির সদস্যগন উপ‌স্থিত ছি‌লেন।
প্রতিযোগিতায় অন্যান্যবা‌রের মত এবারও শতাধিক নৌকা ও সাম্পা‌নের অংশগ্রহনে ঝাঁকজমকপুর্ন হ‌বে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। গত তিন বছর ধ‌রে শেখ রা‌সে‌লের জন্ম‌দিন উপল‌ক্ষে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বো‌র্ডের অর্থায়‌ন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই নৌকা বাইচ অনু‌ষ্টিত হ‌য়ে অাস‌ছে।