রাইজিং স্টার ক্লাবের নবনির্মিত ভবন উদ্বোধন

85
Advertisement

: দীপ্ত হান্নান: রাঙ্গামাটি জেলার ঐতিহ্যবাহী ক্রীড়া ও সামাজিক সংগঠন রাইজিং স্টার ক্লাবের নব নির্মিত ভবন উদ্বোধন করলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি রাঙ্গামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার।

শনিবার সকাল এগারটায় রিজার্ভ বাজারস্থ বীর মুক্তিযোদ্ধা শহীদ আবদুস শুক্কুর স্টেডিয়াম সংলগ্ন রাইজিং স্টার ক্লাবের এই নতুন ভবন উদ্বোধন করা হয়।

ক্লাব সু‌ত্রে জানা গে‌ছে, ২০১৪ সালে রাই‌জিং স্টার ক্লাবের নবনির্মিত ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ক‌রেন তৎকালীন পার্বত্য প্রতিমন্ত্রী(বর্তমান মন্ত্রী) বীর বাহাদুর উশৈসিং। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও জেলা পরিষদের যৌথ অর্থায়নে প্রায় ৭০ লাখ টাকায় এই ভবন নির্মাণ করা হয়।

উ‌দ্বোধন কর‌তে গি‌য়ে সাংসদ দীপংকর তালুকদার বলেন, ক্রীড়ার পাশাপা‌শি সমাজের নিপীড়িত নির্যাতিত ও অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে সামাজিক ও ক্রীড়া সংগঠন হিসেবে রাই‌জিং স্টার ক্লাব ইতিমধ্যে ব্যাপক সুনাম অর্জন করে নিয়েছে। এমন কর্মকান্ড‌কে অন্য ক্লাবগু‌লোর অনুসরণ করা উ‌চিত। তি‌নি বক্ত‌ব্যে ক্লাব‌টির কর্মকান্ড‌কে অা‌রো বে‌শি প্রসা‌রিত ক‌রে জনবান্ধব সেবায় নি‌য়ো‌জিত করার অাহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে রাইজিং স্টার ক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, সা‌বেক জেলা প‌রিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সা‌বেক পৌর চেয়ারম্যান হা‌বিবুর রহমান হা‌বিব, ক্লা‌বের সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন সেলিমসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজ‌নৈ‌তিক নেতাকর্মী, সাংবাদিক ও ক্লাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।