ধন্যবাদ, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

275
Advertisement

দীপ্ত হান্নান (সম্পাদক) : এম‌নি‌তে পাহা‌ড়ের তিন জেলাঢ খেলাধুলা এ‌কেবা‌রেই কম হয়। অর্থ সংকট, স্পন্সর‌দের অনাগ্রহ, মাঠ সমস্যা নিত্ত‌নৈম‌ত্তিক ব্যাপার। তাই ব‌লে, বলা যা‌বে না পাহা‌ড়ে প্র‌তিভাবান খে‌লোয়াড়ের সংকট। যারা এমন প্র‌তিকুল প‌রি‌স্থি‌তি মোকা‌বেলা ক‌রে উ‌ঠে এ‌সে‌ছেন, তারা সুনামের সাথে জাতীয় ও অান্তর্জা‌তিক পর্যা‌য়ে খে‌লে‌ছেন ও খেল‌ছেন। পাহাড়‌কে শ্বাশত বিপদ সংকুল জনপদ নয়, চেনা‌চ্ছেন খে‌লোয়াড় তৈ‌রির অন্যতম জনপদ হি‌সে‌বে। তারা তা‌দের স্বীয় নৈপু‌ন্যে এই বার্তাটা দি‌তে চা‌চ্ছেন এই ভা‌বে, য‌দি পাহা‌ড়ে খেলাধুলা নিয়‌মিত হয়, য‌দি পাহা‌ড়ের খে‌লোয়াড়‌দের নিয়‌মিত প‌রিচর্যা করা হয়, তাহ‌লে জাতীয় ক্রীড়াঙ্গন সমৃদ্ধ হ‌বে। অবশ্য এর জন্য দরকার ক্রীড়া বান্ধব মান‌সিকতা, স্ব‌দিচ্ছা ও অান্ত‌রিক উ‌দ্যোগ।


এই জন্যই ধন্যবাদ পাওয়ার যোগ্যতা রা‌খে খাগড়াছ‌ড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। তাঁর ক্রীড়া বান্ধব মান‌সিকতা‌র প্র‌তি কৃতজ্ঞতা জানাই। তাঁর হাত ধ‌রে সাফ‌ল্যের সা‌থে এ‌গি‌য়ে চ‌লে‌ছে খাগড়াছ‌ড়ির ক্রীড়াঙ্গন।
সম্প্র‌তি তি‌নি খাগড়াছ‌ড়ি‌তে জেলা প্রশাসক গোল্ডকাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট ২য় বা‌রের মত অা‌য়োজ‌নে ক‌রে‌ছেন।
গতকাল শ‌নিবার টুর্না‌মে‌ন্টের ফাইনা‌লে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে তি‌নি ভবিষ্যতেও যা‌তে এই টুর্ণামেন্ট নিয়মিত আয়োজন করা হয় সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ (পাঁচ) লক্ষ টাকার প্রদানের ঘোষণা দেন। শুধু কি তাই? মেয়েদের ভলিবলে খাগড়াছড়ির অমিত সম্ভাবনা থাকায় জেলা প্রশাসনের পক্ষ থেকে মহিলা ভলিবলে পৃষ্ঠ পোষকতার ঘোষণাও দেন।
তি‌নি ব্য‌ক্তিগত ভা‌বে চান, খাগড়াছড়ির ক্রীড়াঙ্গন সর্বদা মুখরিত থাকুক এবং এই জেলার ছেলে-মেয়েরা জেলার মুখ উজ্জ্বল করবে।
অাবা‌রো ধন্যবাদ, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। ভা‌লো থাক‌বেন, সুস্থ থাক‌বেন, এই কামনা।