কাবা‌ডি বাল‌কে রাঙামা‌টি সদর, বা‌লিকা‌তে জুরাছ‌ড়ি চ্যা‌ম্পিয়ন

157
Advertisement
‌: দীপ্ত হান্নান : আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্র‌তি‌যো‌গিতা রাঙামা‌টি‌তে অনু‌ষ্ঠিত অান্তঃ উপ‌জেলা এর বাল‌কের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করে লংগদু উপ‌জেলাকে ১০ পয়েন্টের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে রাঙামা‌টি সদর ।
বুধবার (১০ ন‌ভেম্বর) বিকালে রাঙামা‌টি জেলা ক্রীড়া সংস্থার অা‌য়োজ‌নে রাঙামা‌টি মারী স্টে‌ডিয়া‌মে অনু‌ষ্ঠিত কাবাডি প্র‌তি‌যো‌গিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পু‌লিশ সুপার মীর মোদদা‌চ্ছের হো‌সেন।
খেলায় নির্ধারিত সময়ে ৩৪-২৪ পয়েন্টের ব্যবধানে লংগদু উপ‌জেলা‌কে পরাজিত করে  চ্যাম্পিয়ন হয়েছে রাঙামা‌টি সদর কাবাডি দল। একই দিন বা‌লিকা বিভা‌গে জুরাছ‌ড়ি উপ‌জেলা ৩৬-২১ প‌য়ে‌ন্টের ব্যবধা‌নে না‌নিয়ারচর উপ‌জেলা‌কে পরা‌জিত ক‌রে চ্যা‌ম্পিয়ন হয়।
খেলা শেষে বিজয়ী ও বিজীত দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পু‌লিশ সুপার মীর মোদদা‌চ্ছের হো‌সেন।
বিজয়ী দলকে অভিনন্দন জানিয়ে পু‌লিশ সুপার বলেন, প্রতি‌যো‌গিতার বাল‌কের ফাইনাল খেলাটি অত্যন্ত চমৎকার ও প্রতিদ্বন্দিতামূলক হয়েছে। উভয় দলই সমানে সমানে লড়াই করেছে। খেলার মধ্যে সৌহার্দ্যপূর্ণ ও খেলোয়াড়সূলভ মনোভাব ছিল লক্ষণীয়। খেলাধুলা আমাদের জাতীয়, রাষ্ট্রীয়, পারিবারিক ও সামাজিক জীবনে অনেক কিছু শিক্ষা দেয়।
তিনি বলেন, খেলার প্রতি খে‌লোয়াড়‌দের যে একাগ্রতা ও মনোযোগ রয়েছে, আমি বিশ্বাস করি ভবিষ্যতে আরো ভালো করবে।
ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ( ডিএস‌বি ) মারুফ অাহ‌মেদ, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার ( সদর সা‌র্কেল ) তাপস রঞ্জন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শ‌ফিউল অাজম, যুগ্ম সম্পাদক অাব্দুস সবুর, সা‌বেক সহ সভাপ‌তি সুনীল কা‌ন্তি দে ও কাবা‌ডি উপ‌ পরিষ‌দের অাহবায়ক তাপস কুমার চাকমা উপস্থিত ছিলেন।