কাপ্তাই সেনা জোনের নৌকা-বাইচ

215
Advertisement

: স্পোর্টস রি‌পোর্টার : কাপ্তাই সেনা জোনের আয়োজনে স্বাধীনতার সুর্বণ জয়ন্তী ও শান্তি চুক্তির ২ যুগ পূর্তি উপলক্ষ্যে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে শনিবার বিকেলে কাপ্তাই লেকে অনুষ্ঠিত হলো নৌকা বাইচ প্রতিযোগিতা।

কাপ্তাই, বিলাইছড়ি ও রাঙামাটি সদর উপজেলার ২০ টি পুরুষ এবং ১০ টি মহিলা দল সহ সর্বমোট ৩০ টি দল প্র‌তি‌যো‌গিতায় অংশ নেন।

প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হন কাপ্তাই নতুন বাজার দল। এই বিভাগে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন রাঙামাটি সদর কিল্লা পাড়া দল ও কাপ্তাই মৎস্য উন্নয়ন কর্পোরেশন দল।

অপরদিকে মহিলা দলে চ্যাম্পিয়ন হন রাঙামাটি কিল্লাপাড়া দল এবং যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করে বিলাইছড়ি বহলতলী দল ও কাপ্তাই নতুন বাজার দল।

খেলাশেষে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান বিজয়ী এবং বিজীত দল সমুহের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাঙামাটি ।

অনুষ্ঠানে কাপ্তাই জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ আনোয়ার জাহিদ পিএসসি, কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির অধিনায়ক কমডোর এম মনির উদ্দিন মল্লিক, ডিজিএফআই কাপ্তাই শাখার অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আলী আক্কাস, বিলাইছড়ি জোন কমান্ডার লেঃ কর্নেল ইসরাত হাসান, জীবতলি ৭ আরই ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস হাসান, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কর্ণফুলী সরকারি কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম বেলাল চৌধুরী, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী সহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।