খাগড়াছড়িতে জেলা প্রশাসক টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

168
Advertisement

: স্পোর্টস রিপোর্টার, খাগড়াছড়ি:  খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে জেলা প্রশাসক টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট।

মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে বর্ণিল বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, জেলা প্রশাসনের অর্থায়নে খাগড়াছড়ি মহিলা ক্রিকেট টিম গঠনের লক্ষ্যে ক্যাম্পিং শুরু করা হবে। আশা করছি সকলের চেষ্টায় খাগড়াছড়ির ক্রিকেটসহ অন্যান্য খেলাধুলাকে আমরা এগিয়ে নিয়ে যাব। আমাদের ছেলে-মেয়েরা খাগড়াছড়ি জেলার জন্য অনেক সম্মান বয়ে নিয়ে আসবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট উপ-কমিটির আহবায়ক আবু সাঈদ’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবদুল আজিজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা প্রমূখ।

এবারের গোল্ডকাপ টুর্নামেন্টে জেলার মোট ১৩টি ক্রিকেট টিম অংশগ্রহণ করছে। রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী খেলার দীঘিনালা উপজেলা ক্রীড়া সংস্থাকে ৬৫ রানের ব্যবধানে পরাজিত করে শুভসুচনা করেছে দীঘিনালা আনাস এগ্রো ফার্ম ক্রীড়া সংস্থা।

এবারের টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে ট্রফির পাশাপাশি চ্যাম্পিয়ন দল পাবেন ত্রিশ হাজার টাকা, রানার আপ দল পাবেন বিশ হাজার টাকা।