নানিয়ারচরে ইউএনওকে বরণ ও বিদায় সংবর্ধনা দিল উপজেলা ক্রীড়া সংস্থা

156
Advertisement

:স্পোর্টস রিপোর্টার, নানিয়ারচর : রাঙামাটির নানিয়ারচরে সদ্য বিদায়ী এবং নবাগত উপজেলা নির্বাহী অফিসারের বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজনে নিজস্ব অফিস কার্যালয়ে সংবর্ধিত অতিথি শিউলি রহমান তিন্নী ও বরণ অতিথি (নবাগত) ফজলুর রহমানের উপস্থিতিতে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উপজেলা ক্রীড়া সম্পাদক রিপন দাশের সঞ্চালনায় এসময় ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, ২নং নানিয়ারচর ইউনিয়ন চেয়ারম্যান বাপ্পি চাকমা, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার কামালসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় নবাগত নির্বাহী অফিসার ফজলুর রহমান বলেন, আমি জেনেছি নানিয়ারচর উপজেলার মানুষ অনেক আন্তরিক। ছাত্র জীবনে আমি অনেক খেলাধুলা করেছি। খেলোয়াড়দের আমি অনেক পছন্দ করি। উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা আপনাদের পাশে থাকবে। ক্রীড়াসহ উন্নয়নমূলক সকল কাজে আপনারা আমাকে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে বক্তারা মননশীল কাজের প্রশংসা করে বলেন, শিউলি রহমান অন্যান্য কাজের পাশাপাশি ক্রিড়া অঙ্গনে বেশ ভুমিকা রেখেছেন। বালক বালিকাদের খেলার প্রতি আগ্রহ দেখে খেলাধুলা বান্ধব অনেক উদ্যোগ হাতে নিয়েছেন। এসময় বক্তারা বিদায়ী নির্বাহী অফিসারের উত্তোরত্তর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত নির্বাহী অফিসারকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করে উপজেলার ক্রীড়া সংগঠকগণ। এর আগে অতিথিদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেওয়া হয়।