শুক্কুর‌কে বিদায় দি‌য়ে সুপার ফো‌রে র‌ফিক স্মৃ‌তি

281
Advertisement

‌: স্পোর্টস রি‌পোর্টার : শ‌ক্তিশালী শহীদ অাব্দুস শুক্কুর অ্যাথঃ ক্লা‌বকে ৭ উই‌কে‌টে পরা‌জিত ক‌রে সুপার ফো‌রের তৃতীয় দল হি‌সে‌বে নাম লি‌খি‌য়ে‌ছে র‌ফিক স্মৃ‌তি ক্রি‌কেট ক্লাব।

বুধবার মারী স্টে‌ডিয়া‌মে বঙ্গবন্ধু রাঙামা‌টি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লী‌গে সুপার ফো‌রে যাওয়ার লড়াই‌য়ে মা‌ঠে না‌মে গ্রুপ ডি এর দুই সেরা প্র‌তিপক্ষ শুক্কুর ক্লাব ও র‌ফিক স্মৃ‌তি। প্রথম ম্যাচ জি‌তে প‌য়েন্ট টে‌বি‌লে শী‌র্ষে ছিল র‌ফিক স্মৃ‌তি। বিপরী‌তে শুক্কুর ক্লা‌বের এ‌টি ছিল প্রথম ম্যাচ। কিন্তু শক্ত প্র‌তিপক্ষ শুক্কুর ক্লা‌বের বিপ‌ক্ষে সহজ জয় নি‌য়ে মাঠ ছা‌ড়ে র‌ফিক স্মৃ‌তি।

এ‌দিন ট‌সে জি‌তে শুক্কুর ক্লাব প্রথ‌মে ব্যাট নি‌য়ে ৩৯ ওভা‌রে ১৬৫ রান তু‌লে অলঅাউট হ‌য়ে যায়। দ‌লের অাকতার ২৫, শাহ‌রিয়ার ২৩ রান ক‌রেন। র‌ফিক স্মৃ‌তির বাবু ও জু‌য়েল ৩টি ক‌রে উই‌কেট নেন।

জবা‌বে জু‌য়েলের ৬৪ ও জয়না‌লের ৫৮ রা‌নের ওপর ভর ক‌রে ২৮ ওভা‌রে ৩ উই‌কে‌টে জ‌য়ের ল‌ক্ষ্যে পৌ‌ছে যায় র‌ফিক স্মৃ‌তি ক্রি‌কেট ক্লাব।

ম্যাচ প‌রিচালনা ক‌রেন বি‌সি‌বির অাম্পায়ার মোঃ হাসান উ‌দ্দিন ও অ‌মিত দেওয়ান। ম্যাচ ক‌মিশনার ছি‌লেন অাহ‌মেদ হুমায়ুন ক‌বির।

বৃহস্প‌তিবা‌রের খেলা-অ‌ভিলাষ ক্রি‌কেট ক্লাব বনাম রাঙামা‌টি ক্রি‌কেটার্স।