হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ক্রিকেটে ইউছুপ স্মৃতি চ্যাম্পিয়ন

151
Advertisement

:স্পোর্টস রিপোর্টার: হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি নক আউট ক্রিকেট টুর্ণামেন্টে ইউছুপ স্মৃতি ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বুধবার বিকেলে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্ণামেন্টের ফাইনালে ২০ রানে ভাই ব্রাদার্স স্পোটিং ক্লাবকে পরাজিত করে।

পরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে ট্রফি ও নগদ অর্থ তুলে দেন।

হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বরের সভাপতিত্বে অন্যদের মধ্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান, আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন সোহেল, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব বেলাল হোসেন রুবেল উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে সেরা বোলার হয়েছেন ফাহাদ এবং সেরা ব্যাটসম্যান ও সেরা খেলোয়াড় হয়েছেন রাকিব। হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে ২য় বারের মত এ টুর্ণামেন্ট পরিচালিত হয়েছে।