ক্রীড়ান্নোয়‌নে ভু‌মি‌কা রাখায় বিদায়ী চার ইউ‌পি চেয়ারম্যান‌ সংব‌র্ধিত

128
Advertisement

: স্পোর্টস রি‌পোর্টার :রাঙামা‌টি সদর উপ‌জেলার ক্রীড়াঙ্গ‌নে মানোন্নয়‌নে ভু‌মিকা রাখায় বিদায়ী চার ইউ‌পি চেয়ারম্যান‌কে সদর উপ‌জেলা প্রশাসন থে‌কে সম্মানসুচক সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

‌সংব‌র্ধিত চার ইউ‌পি চেয়ারম্যান হ‌লেন কুতুকছ‌ড়ি ইউ‌পি চেয়ারম্যান পদ্ম কুমার চাকমা, সাপছ‌ড়ি ইউ‌পি চেয়ারম্যান মৃনাল কা‌ন্তি চাকমা, বন্দুকভাঙ্গা ইউ‌পি চেয়ারম্যান বরুন কা‌ন্তি চাকমা, বালুখালী ইউ‌পি চেয়ারম্যান বিজয়গী‌রি চাকমা।

বৃহস্প‌তিবার ( ২৪ মার্চ ) বি‌কে‌লে শেখ রা‌সেল মি‌নি স্টে‌ডিয়া‌মে আন্তঃ ইউ‌নিয়ন ফুটবল ও হ্যান্ডবল টুর্ণা‌মে‌ন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠা‌নে সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন ও উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার নাজমা বিন‌তে আমিন বিদায়ী চার ইউ‌পি চেয়ারম্যা‌নের হা‌তে সম্মাননা ক্রেস্ট তু‌লে দেন।

এসময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার নাজমা বিন‌তে আমিন ব‌লেন, সদর উপ‌জেলার ক্রীড়াঙ্গনের উন্নয়‌নে ইউ‌পি চেয়ারম্যান‌দের ভু‌মিকা খুবই গুরুত্বপুর্ণ। তা‌দের সহ‌যো‌গিতা ছাড়া ক্রীড়াঙ্গ‌নের ধারাবা‌হিক উন্নয়ন ও ক্রীড়া কর্মকান্ড প‌রিচালনা দুরুহ বিষয়। তা‌দের সহ‌যো‌গিতামুলক কর্মকা‌ন্ডের স্বীকৃ‌তি হি‌সে‌বে সম্মাননা প্রদান করা হ‌য়ে‌ছে।

‌জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শ‌ফিউল আজম ব‌লেন, ‌চেয়ারম্যান‌দের সম্মাননা প্রদান রাঙামা‌টি ক্রীড়াঙ্গ‌নের জন্য ই‌তিবাচক দিক এবং ভ‌বিষ্য‌তের জন্য অনুসরনীয়। এমন উ‌দ্যোগ নেওয়ায় তি‌নি উপ‌জেলা প্রশাসন ও উপ‌জেলা ক্রীড়া সংস্থা‌কে ধন্যবাদ জানান।

সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ হান্নান ব‌লেন, ইউ‌পি চেয়ারম্যান‌দের সহ‌যো‌গিতা ছাড়া ক্রীড়া কর্মকান্ড প‌রিচালনা ক‌ঠিন। বিদায়ী চার ইউ‌পি চেয়ারম্যানই ছি‌লেন শতভাগ ক্রীড়াবান্ধব ও আন্ত‌রিক। উনা‌দের সা‌থে কাজ ক‌রে অ‌নেক কিছু্ই শি‌খে‌ছি। ইউএনও স্যা‌রের আন্ত‌রিক উ‌দ্যোগে চেয়ারম্যানগন‌কে সম্মাননা দি‌তে পে‌রে ভাল লাগ‌ছে। এ‌টি রাঙামা‌টি ক্রীড়াঙ্গ‌নের জন্য দৃষ্টান্ত হ‌য়ে থাক‌বে।