আর্জেন্টিনা ২ ব্রাজিল ১

113
smart
Advertisement

:স্পোর্টস রিপোর্টার :  রেজাল্ট দেখে চোখ কপালে উঠার কথা। গত কয়েকদিনে আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার কোন ম্যাচই হয়নি, রেজাল্ট এলো কি করে? শিরোনামে চোখ পড়তেই খুশিতে লাফিয়ে উঠতে পারে যেকোন মেসি ফ্যানরা আর ব্রাজিলের হতে পারে, আজকে আমার মন ভালো নেই, অবস্থা।

না কোন খেলাই হয়নি এই বিশ্ব দু পরাশক্তির মাঝে। সেপ্টেম্বরের আগে এই দুদলের দেখা হওয়ার সম্ভাবনাও নাই। শিরোনামের রেজাল্টটি হচ্ছে রাাঙামাটি শহরের আর্জেন্টিনা ও ব্রাজিল নামে ব্রীজ নিয়ে। গত কয়েক বছরে শহরের মধ্যে যে দুটি বড় ব্রীজ করা হয়েছে আসামবস্তিতে দুটিই দখলে ছিল আর্জেন্টিনার পতাকার আদলে। মুখে মুখে রটেও যায় আসামবস্তি আর্জেন্টিনা ব্রীজ ও ব্রাক্ষনটিলা আর্জেন্টিনা ব্রীজ। তখন আর্জেন্টিনা ২-০তে এগিয়ে ছিল।

মাত্র কিছুদিন আগে ব্রাজিল সমর্থকদের অনুরোধে আসামবস্তির আর্জেন্টিনা ব্রীজটিতে ব্রাজিলের পতাকার আদলে রঙ করে দেয়ায় ১-১ সমতায় ফিরে। এতে করে আর্জেন্টিনা সমর্থকদের মন খারাপ হলেও, ব্রাজিলের ঘরে খুশির বন্যা। বহুদিন পর সমর্থকরা বলার সুযোগ পেয়েছে, চলো ব্রাজিল ব্রীজে যাই..

কিন্তু সাম্প্রতিক সময়ে রিজার্ভ বাজারের পুরানপাড়া মুক্তিযোদ্ধা মোজাফ্ফর আহমেদ সেতুটি আর্জেন্টিনার আদলে রঙ করায় ২-১ এর ব্যবধানে এগিয়ে যায় আর্জেন্টিনা। খুশিতে আটখানা মেসির সমর্থকরা। আবারো মন খারাপ ব্রাজিলের। এ শহরে আরো একটি ব্রীজ না হওয়া পর্যন্ত আপাততঃ এগিয়ে থাকবে ম্যারাডোনা-মেসির সমর্থকরা।