বঙ্গবন্ধুতে কাটাছড়ি,বঙ্গমাতাতে হাজাছড়ি চ্যাম্পিয়ন

52
smart
Advertisement

: দীপ্ত হান্নান : রাঙামাটি জেলা সদরে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন হয়েছে। এতে বঙ্গবন্ধু ফুটবলে কাটছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতাতে হাজাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

মঙ্গলবার বেলা ১১টায় সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে রাঙামাটি জেলা মারী স্টেডিয়ামে উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন।

উপজেলা শিক্ষা অফিসার দীপিকা খীসার সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা তাপসী চাকমা ও জগদীশ চাকমা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপজেলা পর্যায়ে বঙ্গমাতা বালিকা বিভাগের ফাইনালে হাজাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৪-১ গোলে সুষেন কার্বারী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। দুদলের মধ্যকার নির্ধারিত খেলা ১-১ ড্র ছিল।

অপরদিকে বঙ্গবন্ধু বালকের ফাইনালে কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে নোয়াদম সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়নের স্বাদ নেয়।