মেসিদের নতুন কোচ খোঁজা হচ্ছে !

34
Advertisement

: স্পোর্টস ডেস্ক : পিএসজির আর্জেন্টাইন কোচ মাউরিসিও পোচেত্তিনোকে বিদায় করে দেওয়া হয়েছে। তাঁর জায়গায় নতুন কোচ নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবটি। মার্কার খবরে জানা গেছে, ক্রিস্টোফ গাল্টিয়ার ফ্রান্সের ক্লাবটির নতুন কোচ হতে পারেন। আগামী সপ্তাহের শুরুতে এই ঘোষণা দিতে পারে তারা।

গাল্টিয়ার ২০২০/২১ মৌসুমে লিলের কোচ হিসেবে লিগ ওয়ানের শিরোপা জিতেছিলেন। আর গত বছর নিসের কোচ ছিলেন তিনি।

ফরাসি গণমাধ্যম লা ইকুয়েপের খবরে বলা হয়েছে, আগামী সোমবার প্রশিক্ষণ সেশন অংশ নিতে পারেন গাল্টিয়ার। দুই বছরের জন্য চুক্তি হতে পারে তাঁর সঙ্গে।

৫৫ বছর বয়সীর গাল্টিয়ার অফিসিয়াল সংবাদ সম্মেলন মঙ্গলবার অথবা বুধবার হতে পারে। দ্রুতই ক্লাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হবে।

এদিকে পিএসজির ডাগআউটে পোচেত্তিনোর উত্তরসূরি হিসেবে সম্ভাব্য নাম এসেছিল জিনেদিন জিদানের। জিদান ২০২২ কাতার বিশ্বকাপের একজন দূত হিসেবে কাজ করছেন।

প্রায় ১৮ মাস আগে পোচেত্তিনো পিএসজিতে নিয়োগ পান। লিগ ওয়ানের ক্লাবকে চ্যাম্পিয়নস লিগে নতুন ভাবে তৈরি করতে ব্যর্থ হয়েছেন। এই মৌসুমে রিয়াল মাদ্রিদের কাছে হেরে পিএসজি শেষ ষোলো থেকে বাদ পড়েছে।

তবে গত এপ্রিলে লিগ ওয়ানের শিরোপা জেতে তারা। ৪৯ বছর বয়সী জিদান ২০২০-২১ মৌসুমে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে কোনো ক্লাবে যোগ দেননি।