বাফুফেকে বসুন্ধরা কিংসের আলটিমেটাম!

61
Advertisement

:স্পোর্টস ডেস্ক : রেকর্ড গড়ে আবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন (বিপিএল) হয়েছে বসুন্ধরা কিংস। দুই ম্যাচ হাতে রেখেই হ্যাটট্রিক শিরোপা জিতেছে তারা। বসুন্ধরার মতো আবাহনীও দুই ম্যাচ হাতে রেখেই বিপিএলের রানার্সআপ নিশ্চিত করেছে।

নিয়ম অনুযায়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের শেষ ম্যাচে ট্রফি তুলে দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি। সোমবার (২৫ জুলাই) বসুন্ধরা কিংস এরেনায় চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও রানার্সআপ আবাহনী লিগের দ্বিতীয় পর্বে মুখোমুখি হচ্ছে। বসুন্ধরা কিংস বাফুফে বরাবর চিঠি দিয়ে ওই ম্যাচের পর তাদের ট্রফি দেয়ার অনুরোধ জানিয়েছে।

শনিবার (২৩ জুলঅই) বাফুফেকে দেয়া চিঠিতে বসুন্ধরা কিংস লিখেছে, যেহেতু ২৫ জুলাই চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলা তাদের মাঠে তাই ওই দিন ট্রফি প্রদান করা করলে সবদিক দিয়ে সুবিধা হবে। ওইদিন পুরস্কার বিতরণের আয়োজন করলে দুটি দলকেই এক সঙ্গে পাওয়া যাবে এবং বসুন্ধরা কিংস পুরস্কার আয়োজনে বাফুফেকে সব ধরনের সহযোগিতা করবে।

এছাড়াও বসুন্ধরা কিংস চিঠিতে আলটিমেটামও দিয়েছে যে, যদি ২৫ জুলাই আবাহনীর বিপক্ষে তাদের ম্যাচের দিন পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজন করা না হয় তাহলে বাফুফে কর্তৃক পুরস্কার তারা গ্রহণ করবে না।