নানিয়ারচরে কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন

52
Advertisement

: স্পোর্টস রি‌পোর্টার : ক্রীড়া পরিদপ্তর প্রণীত ২০২২-২৩ বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় রাঙ্গামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে স্কুল শিক্ষার্থীদের অংশ গ্রহণে সোমবার (২৬ ডি‌সেম্বর) নানিয়ারচর উপজেলা সদরে কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন  হয়েছে।

প্রতি‌যোগিতায় জুনিয়র ও সিনিয়র ০৪ টি বালক গ্রু‌পের মোট ৪৮ জন ক্ষুদে ক্রীড়ামোদি প্রতিযোগী অংশ গ্রহণ করে।

প্রতিযোগিতার উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে নানিয়ারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংগদ চাকমার সভাপতিত্বে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উক্ত প্রতিযোগিতার শূভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে অংশ গ্রহণকারী প্রতিযোগীদেরকে পুরস্কার বিতরণ করেন। প্রতি বছর নানিয়াচর উপজেলাতে বিভিন্ন খেলাধূলা অয়োজনের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে স্কুল শিক্ষার্থীদেরকে ক্রীড়াই উৎসাহ প্রদান ও ক্রীড়ামোদি করনের জন্য জেলা ক্রীড়া অফিস রাঙামা‌টি‌কে প্রধান অতিথি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেনএবং এভাবেই ভবিষ্যতে প্রতিভাবান খেলোয়াড় গড়ে উঠবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

রাঙামা‌টি জেলা ক্রীড়া অফিসার মোঃ আফাজ উদ্দিন (অঃদাঃ),উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিপন দাশ, বেতছড়ি জেলা ওসমানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলিন বিকাশ চাকমা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন। বেতছড়ি জেনারেল ওসমানী উচ্চ বিদ্যালয়ের জুনিয়র বালক কাবাডি দল ৩৬ – ২৫ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি এবং নানিয়ারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের জুনিয়র বালক কাবাডি দল রানার্স-আপ ট্রপি লাভ করে।

অপর দিকে নানিয়ারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র বালক কাবাডি দল ৪৩ – ২৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রপি এবং বেতছড়ি জেনারেল ওসমানী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র বালক কাবাডি দল রানার্স-আপ ট্রপি লাভ করে। কাবাডি প্রশিক্ষণ প্রাপ্ত খাগড়াছড়ি জেলা দলের খেলোয়াড় মোঃ হাসান ও মোঃ রমজান আলী রেফারীর দায়িত্ব এবং সংশ্লিষ্ট বিদ্যালয়ের সহকারী শিক্ষক রূপায়ন বড়–য়া স্কোরারের দায়িত্ব পালন করে খেলাগুলো পরিচালনা করেছেন।